১৮ মাস ধরে বেতন পান না তারা!

0 42

|| বঙ্গকথন প্রতিবেদন ||

১৮ মাস ধরে বেতন-ভাতা বকেয়া আছে স্টেপ প্রকল্পের শিক্ষকদের। স্কিলস অ্যান্ড ট্রেনিং এনহ্যাসমেন্ট প্রজেক্ট (স্টেপ) সমাপ্ত প্রকল্পের রাজস্ব খাতে প্রক্রিয়াধীন ৭৭৭ শিক্ষকের বেতন-ভাতার দাবিতে মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট শহীদ মিনার চত্বরে অবস্থান কর্মসূচি ও মানববন্ধন করেন তারা।

কর্মসূচিতে শিক্ষকেরা তাদের চাকরি রাজস্ব খাতে দ্রুত স্থানান্তর ও বকেয়া বেতন-ভাতার দাবিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

মানববন্ধনে উপস্থিত এক শিক্ষক বলেন, সারাদেশে ৪৯টি পলিটেকনিকে একযোগে অবস্থান কর্মসূচি ও মানববন্ধন পালন করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় ঠাকুরগাঁতেও এ কর্মসূচি পালন করা হচ্ছে। একজন শিক্ষক ১৮ মাস ধরে বেতন না পেলে কীভাবে চলে একটি পরিবার?

ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মাকসুদুর রহমান বলেন, স্টেপের আওতায় আমাদের প্রতিষ্ঠানে ১৬ জন শিক্ষক রয়েছেন যারা ১৮ মাস ধরে বেতন পান না । আমরা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি, যাতে তারা দ্রুত তাদের বেতন পান।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More