হেলিকপ্টারে শ্বশুরবাড়ি মিম

0 63

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

সৌখিন কোনো বিয়ের খবর নয়, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বিয়ের পর প্রথম শ্বশুরবাড়িতে গেলেন হেলিকপ্টারে চড়ে। মিম তিন দিন আগে সনি পোদ্দারের সাথে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। শুক্রবার শ্বশুরবাড়ি কুমিল্লায় তার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে হেলিকপ্টার যোগে পৌছাঁন তিনি।

শুক্রবার সকালেই ঢাকা থেকে হেলিকপ্টার উড়াল দেয় কুমিল্লার উদ্দেশে। কুমিল্লা শহরের ঈদগাহতে হেলিকপ্টার অবতরণ করে। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান।

মিম জানালেন, শ্বশুরবাড়িতে হেলিকপ্টার–যাত্রায় তাঁর সঙ্গী ছিলেন তাঁর বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার। মিম বলেন, ‘শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠানে যাব, আর তা স্মরণীয় করে রাখব না, তা তো হতে পারে না। স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগতজীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। যাওয়ার পর কত ধরনের মানুষকে মিট করেছি, বলে বোঝাতে পারব না। খুব চমৎকার একটা দিন পার করেছি। অসাধারণ অভিজ্ঞতা নিয়ে ঢাকায় ফিরেছি।’

গত বছরের ১০ নভেম্বর ব্যাংকারের সঙ্গে আংটিবদলের কথা নিশ্চিত করেন মিম। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়। ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মডেল ও অভিনয়শিল্পী মিম ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More