সাতকানিয়ায় নির্বাচনী সংঘর্ষে কিশোরসহ দুইজন নিহত

0 35

|| বঙ্গকথন প্রতিবেদন ||

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সংঘর্ষের ঘটনায় এক কিশোরসহ দুইজনের প্রাণহানী হয়েছে। সোমবার নলুয়া ও বাজালিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তাসিব (১৩) ও আবদুস শুক্কুর (৪০)। তাদের মধ্যে তাসিবের বাড়ি নলুয়া উপজেলায় এবং শুক্কুরের বাড়ি বাজালিয়া উপজেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বেলা সাড়ে ১১টা থেকে ভোটকেন্দ্রে নিয়ন্ত্রণ নিয়ে নলুয়া ইউনিয়নের বোর্ড অফিস কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। দুপক্ষের অনুসারীদের অনেককে প্রকাশ্যে অস্ত্র হাতে গুলিবর্ষণ করতে দেখা যায়। এতে দুপুর ১২টার দিকে এক পক্ষের কোপে তাসিব নামে এক কিশোর গুরুতর আহত হয়। পরে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বাজালিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী তাপস দত্ত চৌধুরী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শহিদুল্লাহর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের গোলাগুলিতে আবদুস শুক্কুর নামে একজন মারা যান।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল জানান, বাজালিয়া ও নলুয়া ইউনিয়নে দুইজন মারা গেছেন। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এসব ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে সোমবার সকাল ৮টা থেকে সাতকানিয়া উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়। এরপর থেকে কয়েকটি কেন্দ্রে গোলাগুলি ও সংঘর্ষের বিচ্ছিন্ন ঘটনা ঘটে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More