সন্ত্রাসীদের আস্তানা ভেঙ্গে দিয়েছে সেনাবাহিনী

0 33

|| বঙ্গকথন প্রতিবেদন ||

খাগড়াছড়ির জাড়ুলছড়িতে সন্ত্রাসীদের গোপন আস্তানা ভেঙ্গে দিয়েছে সেনাবাহিনী। শুক্রবার সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলির ঘটনার পর এ আস্তানা ভেঙ্গে দেয়া হয়।

এর আগে বুধবার বান্দরবানের রুমার বথি পাড়ায় সন্ত্রাসীদের হামলায় রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. হাবিবুর রহমান নিহত হন। এ সময় গুলিবিদ্ধ হন মো. ফিরোজ নামে আরেক সদস্য। তাকে চট্টগ্রাম সিএমএইচে পাঠানো হয়। ওই দিন সেনাবাহিনীর গুলিতে নিহত হন তিন সন্ত্রাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ২৮ বীরের একটি বিশেষ টহল দল রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্প থেকে পাখই পাড়ায় গেলে সেখানে জানতে পারে বথিপাড়া এলাকার আস্তানায় পাহাড়ি সন্ত্রাসীরা অবস্থান করছে এমন খবর পেয়ে সেনা সদস্যরা সেখানে অভিযানে যায়। এ সময় সন্ত্রাসীরা সেনাটহল দলকে লক্ষ্য করে অতর্কিত হামলা চালালে সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের মাথায় গুলি লাগে এবং সেনা সদস্য ফিরোজের পায়ে গুলি লাগে।

পরে ওই জায়গা থেকে একটি এসএমজি, ৩টি দেশীয় অস্ত্র, ২৮০ রাউন্ড গুলি, সন্ত্রাসীদের ব্যবহৃত পোশাকসহ নানা সরঞ্জাম ‍উদ্ধার করে সেনাবাহিনী।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More