মোস্তাফিজ-নাসুমকে ছক্কায় উড়িয়ে ঝড় তুললেন রনি

0 85

||খেলার মাঠ প্রতিবেদন||

স্বীকৃত ব্যাটারদের ব্যর্থতায় দুইশর আগেই অলআউট হওয়ার শঙ্কায় পড়ে গিয়েছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। ইনিংসের ৪৭ ওভার শেষে তাদের সংগ্রহ ছিল ৮ উইকেটে ১৭২ রান। সেখান থেকে নির্ধারিত ৫০ ওভারে ২২০ রানের লড়াকু সংগ্রহ দাঁড় করিয়ে ফেলেছে তারা।

জাতীয় দলের দুই তারকা বোলার মোস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদের বিপক্ষে ঝড় তুলে শেষ তিন ওভারে দলকে ৪৮ রান এনে দিয়েছেন রনি।

সেন্ট্রাল জোনকে ২২০ রানের লড়াকু সংগ্রহ এনে দেয়ার পথে রনি শেষ পর্যন্ত অপরাজিত থেকেছেন ২৭ বলে ৫৪ রান করে। সবমিলিয়ে তার ইনিংসে ছিল ছয়টি চার ও চারটি ছক্কা।

ফিজের করা ৪৮তম ওভারে তিন চারের মারে ১৩ রান নেন রনি। এরপর শেষ ওভারে ডিপ মিড উইকেট দিয়ে দুইটি ছক্কাসহ আরো দুই চারের মারে আসে ২১ রান। মাঝে নাসুমের করা ৪৯তম ওভারেও দুইটি ছক্কা হাঁকান রনি। যা তার দলকে পাইয়ে দেয় লড়াই করার মতো সংগ্রহ।

রনির ২৭ বলে ৫৪ ছাড়া অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত করেছেন ৫৭ বলে ৪৪ রান। তিন নম্বরে নামা আব্দুল মজিদ ৪৬ রান করতে খেলেছেন ৯৫ বল। বাঁহাতি ওপেনার সৌম্য সরকার আউট হয়েছেন ৫ রান করে।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More