মৃতদের সাথে শারীরিক সম্পর্ক, অভিযুক্ত সেলিম রিমান্ডে

0 49

|| বঙ্গকথন প্রতিবেদন ||

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মৃত এক নারী ও শিশুর সঙ্গে শারীরিক সম্পর্ক করার মামলায় গ্রেপ্তার মো. সেলিমকে জিজ্ঞাসাবাদ করতে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিম এ আদেশ দেন।

সিআইডি চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ জানান, সেলিমকে জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি সাত দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আাদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সোমবার সেলিমকে গ্রেপ্তার করে সিআইডি। ওই দিনই সিআইডি বাদি হয়ে তার বিরুদ্ধে নগরের পাঁচলাইশ থানায় মামলা করে।

মামলার এজাহারে বলা হয়, ৩২ বছর বয়সী নারীর মরদেহ ২০২১ সালের ফেব্রুয়ারিতে এবং ১২ বছর বয়সী কন্যাশিশুর লাশ একই বছরের এপ্রিলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশকাটা ঘরে আনা হয়েছিল। ময়নাতদন্তকারী চিকিৎসক মরদেহের ‘হাই ভেজাইনাল সোয়াব (এইচভিএস)’ সিআইডির ঢাকা ল্যাবরেটরিতে পাঠিয়েছিলেন। পরীক্ষায় এতে একই পুরুষের শুক্রাণুর উপস্থিতি পাওয়া যায়। শুক্রাণুর ডিএনএ প্রোফাইল ম্যাচিং করে সেটি একই ব্যক্তির বলে নিশ্চিত হন পরীক্ষকরা। অথচ লাশ দুটির সুরতহালে কোনো আঘাত বা ধর্ষণের চিহ্নের কথা উল্লেখ ছিল না। হাসপাতাল সূত্রে জানায়, সেলিম মূলত লাশকাটা ঘর পাহারা দিতেন। বিষয়টি চট্টগ্রাম সিআইডিকে জানানোর পর তাদের তদন্তে বেরিয়ে আসে মর্গের দায়িত্বে থাকা সেলিমই এ থরনের কাজে জড়িত ছিলো।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More