ভেড়ামারায় গুলি করে আওয়ামীলীগ নেতাকে হত্যা

0 27

|| বঙ্গকথন প্রতিবেদন ||

কুষ্টিয়ার ভেড়ামারায় সিদ্দিকুর রহমান (৪০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুলিবিদ্ধ হয়ে আরো তিনজন আহত হয়েছেন।

শুক্রবার সকালে উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের চরপাড়া মাঠে এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড চাঁদগ্রাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি চরপাড়া গ্রামের ওমর মণ্ডলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, সিদ্দিকুর ও তার কয়েকজন স্বজন শুক্রবার সকালে চরের মাঠে ফসলের মাঠে কাজে যান। এ সময় প্রতিপক্ষের কিছু লোকজন অতর্কিত তাদের ওপর শর্টগানের গুলি ছোড়ে। এতে সিদ্দিক ঘটনাস্থলেই মারা যান। তার সঙ্গে থাকা আরো তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গেলো ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে।

আহতরা হলেন নিহত সিদ্দিকুরের ভাই আনিছুর রহমান, আবদুল খালেক ও বাদশা মণ্ডল।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবর রহমান জানান, সকালে আধিপত্য বিস্তারকে নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে সিদ্দিকুর রহমান নামে একজন মারা যান। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More