বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের ২ নেতাকে গুলি করার ঘটনায় মামলা

0 85

|| বঙ্গকথন প্রতিবেদন ||

বগুড়ায় রোববার রাতে শহরের মালগ্রামে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার বিকেলে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, চার থেকে পাঁচজনকে অজ্ঞাত এবং নাম উল্লেখসহ সাতজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। গুরুতর আহত নাজমুল হাসান অরেঞ্জের স্ত্রী স্বর্নালি আক্তার বাদি হয়ে রোববার রাতেই মামলা দায়ের করেছেন বলে জানান আবুল কালাম আজাদ।

গুলিবিদ্ধদের মধ্যে একজন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সহসম্পাদক নাজমুল হাসান অরেঞ্জ। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। গুলিবিদ্ধ আরেকজন হলেন একই সংগঠনের স্থানীয় ওয়ার্ড কমিটির নেতা মিনহাজ শেখ আপেল।

অরেঞ্জ মালগ্রাম দক্ষিণপাড়ার রেজাউল ইসলামের ছেলে। আপেল ডাবতলা এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধের জেরে প্রতিপক্ষরা অরেঞ্জ ও আপেলকে এলোপাথাড়ি গুলি করে। পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More