বগুড়ায় পর্নো ভিডিওর ব্যবসা করায় ৫ জন গ্রেফতার

0 98

|| বঙ্গকথন প্রতিবেদন ||

বগুড়ায় শহরে পৃথক অভিযানে পর্নোভিডিও তৈরির সরঞ্জাম ও ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার দুপুরে শহরের অভিজাত এলাকা জলেশ্বরীতলা ও সূত্রাপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- আতাউর রহমান ওরফে রানা (৪০), রুম্পা আক্তার (২৪), স্বপন প্রামাণিক (৩৯), হানিফ প্রামাণিক (২৫) ও সাথী খাতুন (২০)।

এ সময় তাদের কাছ থেকে পর্নোগ্রাফি ভিডিও তৈরির কাজে ব্যবহৃত দুটি ল্যাপটপ, দুটি পেনড্রাইভ, দুটি আলোক সজ্জা লাইট, একটি যৌন উত্তেজক ভাইব্রেসন যন্ত্র, একটি সাউন্ড বক্স, একটি বেল্টযুক্ত প্লাস্টিকের কৃত্রিম পেনিস, একটি চার্জার ব্যাটারী, দুটি এলইডি লাইট, আটটি মোবাইল ফোন, পনের পিস ইয়াবা এবং পর্নোগ্রাফি তৈরি সংক্রান্তে নিয়োগের শর্তবলী চুক্তিনামা কাগজপত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাব-১২ হেড কোয়ার্টারের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের জলেশ্বরীতলাত ডেকান্স টাওয়ারের ১০ তলা এবং ৯ নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিনের বিল্ডিংয়ে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জাম উদ্ধারসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। চক্রটি দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফি ভিডিও ও স্থিরচিত্র ধারণের পর ইন্টারনেট ওয়েব সাইট এর মাধ্যমে প্রকাশ করে আসছিল। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি মো. সেলিম রেজা জানান, ওই র‍্যাব গ্রেফতার পাঁচজনকে থানায় হস্তান্তর করে। মামলার পর সোমবার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More