বগুড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলনে পৌর আওয়ামী লীগ নেতার বাধা

0 72

|| বঙ্গকথন প্রতিবেদন ||

বগুড়ায় ছাত্র ইউনিয়নের ৩৩তম সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে সমালোচনা করে বক্তব্য দেয়ায় পৌর আওয়ামী লীগ নেতার বাধা দেয়ার ঘটনা ঘটেছে।

শনিবার দুপুর ১২টার দিকে বগুড়া শহরের সাতমাথা মুজিব মঞ্চে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে বগুড়া সিপিবির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফরিদ জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের সাতমাথায় মুজিব মঞ্চে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের বগুড়া জেলা শাখার ৩৩তম সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান চলছিল। এ সময় বর্তমান সরকারের সমালোচনা করে কথা বলা হচ্ছিলো। এসময় পৌর আওয়ামী লীগ নেতা রাশেদুল আলম শাওন শেখ হাসিনার নামে সমালোচনা করে বক্তব্য দেয়ায় মঞ্চে এসে তিনি বাধা দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্র ইউনিয়নের বগুড়া জেলা শাখার সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন সিপিবি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক লিটন নন্দী, ভারপ্রাপ্ত সভাপতি নজির আমিন চৌধুরী জয়। ৩৩তম সম্মেলনে উদ্বোধন করেন গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক ছাত্র ইউনিয়নের সাবেক নেত্রী জলি তালুকদার।

এ বিষয়ে বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি বলেন, বিষয়টি আমি জেনেছি। মুজিব মঞ্চে উঠে বঙ্গবন্ধুর সমালোচনা করলে যে কোন আওয়ামীলীগের কর্মীরা তার প্রতিবাদ করবে এটাই স্বাভাবিক। পরে বেলা দেড়টার দিকে ৩৩তম সম্মেলন উপলক্ষে ছাত্র ইউনিয়নের একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বগুড়া শহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More