বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে শিক্ষার্থীর মৃত্যু

0 36

|| বঙ্গকথন প্রতিবেদেন ||

বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে আরাফাত রহমান (১৭) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের করোনা ইউনিটে সোমবার সকালে তার মৃত্যু হয়। আরাফাত রহমান বগুড়া শহরের চক নাটাই এলাকার মানিক প্রামাণিকের ছেলে এবং গাবতলীর একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

আরাফাত রহমানকে ২৬ জানুয়ারি বগুড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ৩০ জানুয়ারি তার মৃত্যু হয়।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গেলো ২৪ ঘন্টায় ২৭৫নমুনায় ৮৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষার হিসেবে শনাক্তের হার দাঁড়িয়েছে ৩৩ দশমিক ৬০ শতাংশ।

নতুন ৮৮ জনের মধ্যে বগুড়া সদরের ৪৬জন, শাজাহানপুর ১২জন, শেরপুর ৯জন, দুপচাঁচিয়ায় ৬জন, ধুনট ৫জন, শিবগঞ্জে ৩জন, নন্দীগ্রামে ২জন এবং বাকি ২জন আদমদীঘির বাসিন্দা।

জেলায় মোট ১ লাখ ৩৫হাজার ৭৩৪টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২৩ হাজার ৯৯৭ জন। এর মধ্যে মোট সুস্থ হয়েছেন ২১ হাজার ৫৯২ জন এবং মোট মৃত্যু হয়েছে ৬৯৪ জন।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More