ফখরুলের উপস্থিতিতেই নেতা-কর্মীদের হাতাহাতি

0 89

||বঙ্গকথন প্রতিবেদন||

দশম জাতীয় সংসদ নির্বাচনের অষ্টম বর্ষপূর্তির দিনকে ‘গণতন্ত্র হত্যা’ দিবস হিসেবে পালন করছে বিএনপি। এ উপলক্ষ্যে দলটি ঢাকাসহ দেশের অন্যান্য মহানগর ও জেলা সদরে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করে। বুধবার সকালে নির্ধারিত কর্মসূচি পালন করার সময় জাতীয় প্রেসক্লাবের সামনে দলীয় মহাসচিবের উপস্থিতিতেই নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় অপ্রীতিকর ঘটনা এড়াতে বিশৃঙ্খল নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। প্রায় ২০ মিনিট পর পরে স্বাভাবিক অবস্থায় ফিরে মানববন্ধন কর্মসূচি।

এর আগে, ৪ জানুয়ারি রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ৮ বছর আগে ২০১৪ সালের এই দিনে সারা দেশে ভোটার ও বিরোধী দলের প্রার্থীবিহীন একতরফা, বিতর্কিত নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই কারণে ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগরসহ দেশের সব মহানগর ও জেলা সদরে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More