পদত্যাগ করে শেখ রেহানাকে দায়িত্ব দিন: জাফরুল্লাহ

0 58

||বঙ্গকথন প্রতিবেদন||

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগ করার পরামর্শ দিয়ে শেখ রেহানাকে দায়িত্ব দেয়ার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য বোর্ডের ট্রাস্টি ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সব থেকে বড় ব্যর্থতা, গণতন্ত্র কবরে গেছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় মানবাধিকার সমিতি আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

জাফরুল্লাহ বলেন, এখন আপনার অবস্থা এত খারাপ যে, পশ্চিম দিগন্তে আপনার বিরুদ্ধে ডঙ্কা বাজাতে শুরু করেছে। এটা ঢাকতে আপনি দালাল নিয়োগ করেছেন। দালালরা কখনও সত্যকে চাপা দিতে পারে না। আর আপনি উন্নয়নের কথা বলছেন। অথচ যে কাজ করা যেত ১০/১৫ হাজার কোটি টাকায়, সেটাই ৫০ হাজার কোটি টাকা ব্যয়ে করছেন। সর্বত্র অনাচার, দুর্নীতিতে ছেয়ে গেছে।

তিনি বলেন, এখন আপনার পদত্যাগ করা উচিৎ সম্ভবত এটা বোঝার সময় হয়েছে। বরং বোন শেখ রেহানাকে এসবের সঙ্গে যুক্ত করুন। আপনি তাকে কোনো কাজই দিচ্ছেন না। অন্তত তাকে মানবাধিকার ও ন্যায়পালের দায়িত্ব দিন, তাকে শিখতে দিন।

রাষ্ট্রপতির সমালোচনা করে তিনি বলেন, যে অনাচার, অন্যায় ও দুর্নীতিতে ছেয়ে গেছে দেশ এর দায়ভার রাষ্ট্রপতিকেও নিতে হবে। কারণ রাষ্ট্রপতির ঘাড়ে বন্দুক রেখে ফায়ার করছেন শেখ হাসিনা। বিচার শুধু শেখ হাসিনার হবে না, রাষ্ট্রপতিরও হবে।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More