পঞ্চগড়ে অস্ত্র ও ট্রাকসহ আটক ২

0 28

|| বঙ্গকথন প্রতিবেদন ||

পঞ্চগড়ের বোদা উপজেলায় দেশীয় অস্ত্র ও ট্রাকসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় ডাকাত দলের অন্য ছয় সদস্যরা পালিয়ে যায়।

শুক্রবার সকালে বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান, বৃহস্পতিবার রাতে বোদা উপজেলার কাজলদীঘি কালিয়াগঞ্জ ইউনিয়নের আমতলা এলাকা থেকে ২ জন ডাকাত সদস্যকে আটক করা হয়। এছাড়া আটক দু্ইজনসহ অপর ছয় ডাকাতের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর আইনি ব্যবস্থা সম্পন্ন হয়েছে।

আটকরা হলেন, বগুড়া জেলার শিবগঞ্জ থানার অনন্তপুর মোকামতলা এলাকার মালেকের ছেলে ফারুক (২১) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সাপমারা ইউনিয়নের ঝিড়াই এলাকার হাফিজুর রহমানের ছেলে সোহেল (২০)।

এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বোদা উপজেলার আমতলা এলাকায় দেশীয় অস্ত্রসহ একটি ট্রাক নিয়ে ডাকাতদলের আট সদস্য ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয়। এ সময় ট্রাকটি টহলরত পুলিশের নজরে আসলে তাদের ধাওয়া করে তারা। ধাওয়ায় ছয় ডাকাত সদস্য পালিয়ে গেলেও ফারুক ও সোহেল ধরা পড়ে। এ সময় ট্রাকসহ দুটি হাঁসুয়া, একটি শাবল, ৪টি রড, রশি, ৩টি মোবাইল জব্দ করে পুলিশ।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More