নির্বাচন কমিশন আইন পাস এক অনন্য মাইলফলক : ওবায়দুল কাদের

0 38

|| বঙ্গকথন প্রতিবেদন ||

বাংলাদেশের ইতিহাসে গণমানুষের ভোটাধিকার নিশ্চিত করতে নির্বাচন কমিশন আইন পাস এক অনন্য মাইলফলক হিসেবে বিবেচিত হবে। এই আইন প্রণয়নের মধ্য দিয়ে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আরও এক ধাপ এগিয়ে যাবে বাংলাদেশ।

শুক্রবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের তার বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনে এই আইন অত্যন্ত কার্যকরী ভূমিকা রাখবে। জনগণের ভোটে নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের দ্বারা প্রণীত এই আইনকে দেশের একটি চিহ্নিত মহল অসৎ রাজনৈতিক উদ্দেশ্য হিসেবে গ্রহণযোগ্য নয় বলে যে মন্তব্য করেছেন সে প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গভীর উদ্বেগ প্রতাশ করেছেন। সেই সঙ্গে তিনি কমিশনার নিয়োগের এই আইন না মেনে এ বিষয়ে বিএনপি মহাসচিবের বক্তব্যকে দূরভীসন্ধিমূলক বলে মন্তব্য করেছেন।

এর আগে বৃহস্পতিবার জাতীয় সংসদে ‘প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগ বিল’ পাস হওয়ায় সংসদ নেতাসহ জাতীয় সংসদের সকল সদস্যদের প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান ওবায়দুল কাদের।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More