নির্বাচনী প্রচারণায় শাড়িতে মোদী

0 29

|| বঙ্গকথন প্রতিবেদন ||

ভারতের উত্তর প্রদেশে বইছে নির্বাচনী হাওয়া। আগামী ফেব্রুয়ারি এবং মার্চে অনুষ্ঠিত হবে উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন। নির্বাচনকে ঘিরেই রাজ্যজুড়ে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে ভোটারদের মধ্যে। তাই নির্বাচনী প্রচারণাকে ভিন্ন মাত্রা দিতে গুজরাটের সুরাটে তৈরি হচ্ছে বিশেষ শাড়ি। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি দেখা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। ভোটের প্রচারণার জন্য তৈরি করা শাড়ির ভিডিও ফুটেজ এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এসব শাড়িতে বিজেপির নির্বাচনি প্রতীক পদ্ম ছাড়াও রয়েছে স্লোগান।

আহমেদাবাদের এক স্থানীয় সাংবাদিক জানান, নারী ভোটারদের মন জয়ের অংশ হিসেবে এই শাড়ি তৈরি হয়েছে। উত্তর প্রদেশের পূর্ব ও পশ্চিম এলাকায় এমন এক হাজার শাড়ি বিতরণ করা হবে।

তবে দেশটির প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ছবি শাড়িতে ব্যবহার করা এবারই প্রথম নয়। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেও এ ধরনের শাড়ি তৈরি হয় গুজরাটে। যার মূল্য প্রায় দেড় হাজার রুপি।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More