নতুন সিনেমা ‘তালাশ’ এর প্রচারণায় বগুড়ায় চিত্রনায়িকা বুবলী

0 81

|| সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন ||

নতুন সিনেমা ‘তালাশ’ এর প্রচারণায় বগুড়ায় এসেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এ সময় সাথে ছিলেন নবাগত নায়ক বগুড়ার ছেলে আদর আজাদ।

শনিবার দুপুরে হেলিকপ্টারে চড়ে বগুড়ার একটি পাঁচ তারকা হোটেলে আসেন ঢাকাই সিনেমার বর্তমান সময়ের ব্যস্ত নায়িকা বুবলী। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ‘তালাশ‘ দেখতে টিমের সাথে রওয়ানা হন বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে। শুক্রবার থেকে বগুড়াসহ দেশের প্রায় ৫০ প্রেক্ষাগৃহে এই সিনেমা মুক্তি পায়।

মধুবন সিনেপ্লেক্সে প্রচারণার সময় টিমের সদস্যরা জানান, রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত সিনেমা ‘তালাশ’। সিনেমাটির নির্মাণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। এর মূল চরিত্রে রয়েছেন বগুড়ার ছেলে নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।

নির্মাতা সৈকত নাসির বলেন, ‘তালাশ’ প্রেমের সিনেমা। ভালোবাসার গল্প নিয়ে তৈরি। সিনেমাটি এমনভাবে সাজানো হয়েছে যে গল্পের লাস্ট পর্যন্ত আপনাকে নিয়ে যাবে। বোরিং করবে না কোথাও। এই সিনেমায় কাজ করেছেন আপনাদের বগুড়ার ছেলে আদর আজাদ। আপনারা অবশ্যই দেখবেন। আমাদের দৃঢ বিশ্বাস সিনেমাটি ভালো লাগবে।

প্রথম সিনেমায় সুপারস্টারের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত বলে জানান আদর আজাদ। নবাগত এই চিত্রনায়ক বলেন, আপনারা বগুড়াবাসী সবাই এই সিনেমাটি দেখবেন। সিনেমাটি প্রমোট করুন। বগুড়া থেকে আরও সাড়া চাই।

মধুবন সিনেপ্লেক্সের স্বত্বাধীকারি আরএম ইউনুস রুবেল জানান, ঢাকা থেকে দুটো সিনেমা চালানোর জন্য বলা হয়েছিল। অমানুষ ও তালাশ। আমি তালাশ বেছে নিয়েছিলাম। কারণ হিসেবে আমি বলেছি, এ সিনেমায় আমার বগুড়ার ছেলে রয়েছে। আমি তালাশ সিনেমাটিই চালাবো।

নতুন সিনেমার প্রচারণায় এসে নায়িকা বুবলী বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে সম্ভাষণ করে বলেন, কেঙ্কা আছেন আপনারা?

শবনম বুবলী বলেন, আজকে বগুড়ায় আসা মূলত তালাশ টিমের জন্য। এখানে না এলে বুঝতে পারতাম না দর্শকরা তালাশ টিমকে কি পরিমাণ ভালোবাসা দিয়েছে। এ জন্য আমরা অত্যন্ত আনন্দিত। ‘তালাশ’ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। এতে আরও অভিনয় করেছেন- আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More