তিন বিভাগে আবার বৃষ্টির পূর্বাভাস

0 25

|| বঙ্গকথন প্রতিবেদন ||

দেশের তিনটি বিভাগ খুলনা, চট্টগ্রাম ও সিলেটে আবারো গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ এবং মৌসুমের স্বাভাবিক লঘুচাপের অবস্থান দক্ষিণ বঙ্গোপসাগরে হওয়ায় এ বৃষ্টি হতে পারে।

বুধবার আবহাওয়া অধিদপ্তরের উপ পরিচালকের পক্ষে আবহাওয়াবিদ মো. বজলুর রশীদ জানিয়েছেন, লঘুচাপের প্রভাবে দেশ জুড়ে প্রবাহিত হচ্ছে শৈত্যপ্রবাহ। আগের দু’দিনের তুলনায় মঙ্গলবার অনেক এলাকার তাপমাত্রাই ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস করে বেড়েছে।

পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর আরো বলেছে, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকা ও উত্তর-পশ্চিমাঞ্চলে মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More