টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ২ রোহিঙ্গা

0 54

|| বঙ্গকথন প্রতিবেদন ||

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশি পিস্তল, গুলি, ইয়াবাসহ দুজন রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) একটি দল।

গেলো রোববার রাত দেড়টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের চাকমার কুল ২১ নম্বর ক্যাম্পের বি-৩ ব্লকের মসজিদের পাশ থেকে তাদের আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতাররা হলেন টেকনাফের হোয়াইক্যং উনছিপ্রাং ২২ নম্বর ক্যাম্পের বাসিন্দা রশিদ আহমেদ ছেলে মো. আরকান (১৯) ও একই ক্যাম্পের মৃত নুর আলমের ছেলে মহিবুল্লাহ (৩৭)।

এপিবিএনের দাবি, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্পে মাদক ব্যবসা ও বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন।

এপিবিএন-১৬ এর অধিনায়ক ও পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, রোববার রাতে রোহিঙ্গা ক্যাম্পে বি-৩ ব্লকে কয়েক রোহিঙ্গা মাদক ক্রয়-বিক্রয় করছেন, এমন তথ্য পান তারা। পরে এপিবিএন ক্যাম্পের সদস্যরা চাকমারকুল অভিযান চালালে দুজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিনসহ পাঁচটি গুলি ও চার হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। মাদক কারবারিদের টেকনাফ থানা-পুলিশে সোপর্দ করা হয়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল আলিম বলেন, তাদের বিরুদ্ধে মামলা করেছে এপিবিএন। এ মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে দুপুরের দিকে কক্সবাজার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More