টাঙ্গাইল-৭ আসনে চলছে ভোটগ্রহণ

0 60

||বঙ্গকথন প্রতিবেদন||

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮ টা ভোট প্রদানের জন্য নারী-পুরুষের ভীড় লক্ষ্য করা যাচ্ছে ভোটকেন্দ্রে।

প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে এ আসনের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বিরতিহীন এই ভোটগ্রহণ শেষ হবে বিকেল ৪ টায়।

এ নির্বাচনে পাঁচজন প্রার্থী থাকলেও বিএনপির কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী ও জাতীয় পার্টির প্রার্থীর মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করছেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা।

এদিকে নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ করতে নির্বাচনী এলাকায় একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, আটজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, চার প্লাটুন বিজিবি, ৮১০ জন পুলিশ সদস্য ও র্যাবের ১০ টি মোবাইলটিমসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও প্রায় সাড়ে আঠারোশ’ আনসার সদস্য মোতায়েন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার এ. এইচ. এম কামরুল হাসান।

কামরুল হাসান জানান, এ আসনে মোট ভোটার তিন লাখ ৪০ হাজার ৩৭৯ জন। মোট ভোট কেন্দ্র রয়েছে ১২১ টি। আর নির্বাচনে ভোট কক্ষ রয়েছে ৭৫৬ টি।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More