গুলিস্তান ফ্লাইওভারে বাসচাপায় নিহত ২

0 42

||বঙ্গকথন প্রতিবেদন||

রাজধানীর গুলিস্তানের মুরগিপট্টি এলাকায় যাত্রীবাহী একটি বাস উল্টে দুজন নিহত হয়েছেন। শনিবার সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহত দুই ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি।

নিহত দুজনই পুরুষ। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, গুলিস্তান হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে মেঘলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এদিকে দুর্ঘটনায় আহত আল আমিন জানান, তার বাসা শনির আখড়ায়। সকালে বিআরটিসির বাস থেকে গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে নামেন তিনি। এরপর সড়কের একপাশে হাঁটছিলেন। একটু পরেই পেছন থেকে মেঘলা পরিবহনের একটি বাস এসে তাদের ধাক্কা দেয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়েছে। তারা সবাই জরুরি বিভাগে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। তবে দুর্ঘটনার পর ঘাতক বাসটিকে জব্দ করা হলেও চালককে পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More