খুলনায় গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

0 52

|| বঙ্গকথন প্রতিবেদন ||

খুলনায় পারিবারিক কলহের জেরে গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী স্বাধীনের বিরুদ্ধে।

সোমবার রাতে অভিযান চালিয়ে স্বাধীনকে গ্রেফতার করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৬। নিহত খুকুমনি অভিযুক্ত স্বাধীনের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

স্বজনরা জানান, মাত্র তিন মাস আগে নিজের পছন্দ করা ছেলেকে বিয়ে করেন সোনাডাঙ্গার আল ফারুক মাদ্রাসা এলাকার খুকুমনি। স্বামীকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন তিনি। গত ১৭ ফেব্রুয়ারি বাড়িতে তাদের মধ্যে ঝগড়া হলে এক পর্যায়ে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় ক্ষিপ্ত স্বাধীন। পরে চা বানাতে গিয়ে দগ্ধ হয়েছে বলে বাড়িওয়ালার সহায়তায় নিজেই খুকুমনিকে খুলনা মেডিকেলে ভর্তি করেন।

ওই দিন পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। ২১ ফেব্রুয়ারি চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ২৭শে ফেব্রুয়ারি স্বাধীনকে আসামি করে আদালতে একটি মামলা করেন নিহতের মা। র‍্যাব-৬ সোমবার রাতে স্বাধীনকে গ্রেফতার করে সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করে। র‍্যাব-৬ অধিনায়ক লে. কর্নেল মোসতাক আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনা সত্যতা পাওয়া গেছে। আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More