ক্রিকেটার হতে চায় সাগর-রুনির ছেলে মেঘ

0 35

||বঙ্গকথন প্রতিবেদন||

নিহত সাংবাদিক দম্পতি সাগর সারোয়ায় এবং মেহেরুন রুনির একমাত্র ছেলে মাহির সারোয়ার মেঘ। বড় হয়ে সাকিব আল হাসানের মতো ক্রিকেটার হতে চায় সে।

বাংলাদেশকে একদিন বিশ্বকাপ এনে দিবে এমন স্বপ্নই দেখছে মেঘ। এ জন্য নিজেকে তৈরির আয়োজন করছে সে। বর্তমানে বয়সভিত্তিক পর্যায়ে পঞ্চগড় একাদশের হয়ে জোনাল ক্রিকেট খেলছে মেঘ। আন্তর্জাতিক ক্রিকেটে অনুসরণ করে ইংলিশ পেসার জেমি এন্ডারসনকে।

বিভীষিকাময় শৈশবের দুঃসহ স্মৃতি মেঘকে এখনো তাড়িয়ে বেড়ায়। তবে শৈশবের এই কষ্টকে আঁকড়ে বসে থাকার সুযোগ নেই মেঘের।

ক্রিকেটকে ঘিরে স্বপ্নের কথা জানিয়ে মেঘ বলেন, সাকিব আল হাসানের মতো খেলোয়াড় হওয়ার স্বপ্ন আমার। আর বল ভালো লাগে জেমি এন্ডারসনের। ক্রিকেট আর পড়াশোনা–এ দুটি নিয়েই আমার ব্যস্ততা। বড় হয়ে জাতীয় দলে খেলতে চাই আমি।

বাবা মার অবর্তমানে মেঘের একমাত্র অভিভাবক মামা নওশের আলম রোমান বলেন, ক্রিকেট নিয়ে সে অনেক পরিশ্রম করছে। তার স্বপ্নই ক্রিকেটার হওয়া। আমাদের দিক থেকে সবরকম সহযোগিতা দেয়া হবে তাকে।’

জীবনে প্রথমবারের মতো ঢাকার বাইরে দিনাজপুরে খেলতে এসে শুরুটা ভালো হয়নি মেঘের। তাতে কী, মেঘ থেমে থাকবে না। এগিয়ে যাবে তার স্বপ্ন পূরণের পথে।

এবি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More