এবার শাবিপ্রবি শিক্ষককে ফেনসিডিল দিতে গিয়ে গার্ড আটক

0 32

||বঙ্গকথন প্রতিবেদন||

শাবিপ্রবির এক শিক্ষককে মাদকদ্রব্য ফেনসিডিল সরবারাহের সময় এক ব্যক্তিকে আটক করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

২৪ জানুয়ারি রাত ১১টার দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন সংলগ্ন টিচার্স ডরমেটরিতে এক শিক্ষককে ফেনসিডিল দিতে যাওয়ার সময় জাহিদুর রহমান নামে এক নিরাপত্তাকর্মীকে হাতে-নাতে আটক করেন শিক্ষার্থীরা। এ সময় তাঁর সাথে একটি আইডি কার্ড পাওয়া যায়।

আটক নিরাপত্তাকর্মী জাহিদুর জানান, তিনি তাঁর দায়িত্ব পালনে ক্যাম্পাসে এলে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার অসুস্থতার কথা বলে ওষুধ নিয়ে আসতে বলেন তাঁকে। ওই শিক্ষকের দেখানো এক লোক তাঁর কাছে একটি প্যাকেট দেন।

আটক গার্ড নিজেকে যমুনা কোম্পানির গার্ড বলে পরিচয় দেন। ওই গার্ডকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশ উত্তরের ডেপুটি কমিশনার আজবাহার আলী শেখ গণমাধ্যমকে বলেন, শিক্ষার্থীরা ফেনসিডিলের বোতলসহ ওই গার্ডকে আটক করেন। বোতলের গায়ে বাংলায় এবং হিন্দি ভাষায় ফেনসিডিল লেখা আছে।

এ বিষয়ে অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এর আগে, ৯ এপ্রিল বিভাগের অনলাইন ক্লাস চলাকালে অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের সিগারেট খাওয়ার ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরে শুরু হয় তার বিরুদ্ধে নানা আলোচনা সমালোচনা।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More