ইভ্যালির পাওনাদাররাই পাচ্ছে গাড়ি বিক্রির টাকা

0 35

|| বাণিজ্য-অর্থনীতি প্রতিবেদন ||

ইভ্যালির পরিচালনা পর্ষদ বোর্ডের চেয়ারম্যান ও বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক জানিয়েছেন, ইভ্যালির পাওনাদারদের গাড়ি বিক্রির টাকা ফেরত দেয়া হবে।

তিনি বলেন, আমরা শুরু থেকেই চেষ্টা করছি ইভ্যালির পুঁজি বাড়াতে। কারণ পুঁজি বাড়লে পাওনাদারদের ফেরত দিতে পারবো। গাড়ি বিক্রির অর্থ ইভ্যালির আ্যকাউন্টে যাবে। ভবিষ্যতেও যেগুলো বিক্রি করা হবে তার একটাই উদ্দেশ্য হবে পুঁজি বাড়ানো। তাই গাড়ি বিক্রির টাকা পাওনাদারদের ফেরত দেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে গাড়ির নিলাম শেষে এসব কথা বলেন তিনি।

বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, ইভ্যালির পাওনাদারদের সংখ্যা অনেক বেশি। তবে অডিট করার আগ পর্যন্ত আমরা সঠিক সংখ্যাটা বলতে পারছি না। এই গাড়িগুলো ইভ্যালির উচ্চপদস্থ কর্মকর্তারা নিজেদের কাজে ব্যবহার করতেন। কিছু লোক ইভ্যালির কিছু গাড়ি আটকে রেখেছেন, যা আইনের ভাষায় চুরি। আমরা আগামী রোববার পর্যন্ত অপেক্ষা করবো। এরপর গাড়িগুলো ফেরত না দিলে পুলিশি অভিযানের মাধ্যমে তাদের গ্রেফতার করা হবে। ওই গাড়িগুলিও ভবিষ্যতে নিলামের মাধ্যমে বিক্রি করা হবে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More