অফিস সহকারীর ঘুষিতে আহত শিক্ষার্থী

0 95

|| উপজেলা প্রতিবেদক, ধুনট, বগুড়া ||

বগুড়ার ধুনট উপজেলায় প্রশংসাপত্রের জন্য টাকা না দেয়ায় বিদ্যালয়ের অফিস সহকারীর ঘুষিতে আহত হয়েছেন সৌরভ হাসান (১৭) নামে এক শিক্ষার্থী।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার এলাঙ্গী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অফিস সহকারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী। সৌরভ হাসান উপজেলার শৈলমারি গ্রামের এনায়েত আলীর ছেলে।

শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা যায়, সৌরভ এ বছর এলাঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগে থেকে এসএসসি পাশ করেন। মঙ্গলবার সকালে কলেজে ভর্তির জন্য প্রশংসাপত্রের তুলতে ওই বিদ্যালয়ে যান। সে সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ প্রশংসাপত্রের জন্য শিক্ষার্থীর কাছ থেকে ৫০০ টাকা দাবি করলে ওই শিক্ষার্থী ২০০ টাকা দিতে রাজি হয়। কিন্তু ২০০ টাকায় প্রশংসাপত্র দিবে না বলে জানান প্রধান শিক্ষক। বিষয়টি নিয়ে প্রধান শিক্ষক ও ওই শিক্ষার্থীর মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বিদ্যালয়ের অফিস সহকারী জামিল উদ্দিন অফিস রুমে ঢুকে শিক্ষার্থীকে মারধর করে এবং ঘুষি মেরে নাক ফাটিয়ে দেন। পরে সহপাঠীরা সৌরভ হাসানকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

বিদ্যালয়ের অফিস সহকারী জামিল উদ্দিন বলেন, প্রশংসাপত্রের বিষয়টি নিয়ে প্রধান শিক্ষকের সঙ্গে বাগবিতণ্ডা হলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ওই শিক্ষার্থীকে বের করে দেয়ার সময় বিদ্যালয়ের প্রধান ফটকের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়েছে। তাকে কোনো প্রকার মারধর করা হয়নি।

এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ বলেন, প্রশংসাপত্রের জন্য ৩০০ টাকা চাওয়া হয়েছিল। ওই শিক্ষার্থী টাকা না দিয়ে বিশৃঙ্খলার সৃষ্টি করে। তখন তাকে কার্যালয় থেকে বের করে দেয়া হয়েছে। অফিস কক্ষের ভেতর কোনো মারধরের ঘটনা ঘটেনি। ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা বলেন, মারধরের অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More