১৫০ কোটিতে চুক্তি করলেন অক্ষয়

0 57

করোনার দ্বিতীয় ধাপে খুব খারাপ অবস্থায় রয়েছে ভারত।  মাস খানেক আগেও করোনা পরিস্থিতি ভালো ছিল এসময়  সিনেমা হল খুলে দেওয়ার প্রস্তুতি চলছিল৷ তখনই সিনেমা মুক্তির বেশ তোড়জোর শুরু হয়।

সিনেমা হলের পাশাপাশি অনেকে অনলাইনের প্ল্যাটফর্মগুলোতেও ছবি মুক্তি দিতে বেশ আশাবাদী হয়ে উঠেন। আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’।

এ ছবির মতোই বেশ মোটা অংকের বিনিময়ে অক্ষয় কুমারের ‘বেল বোটম’ সিনেমাটিও মুক্তি দেওয়া হচ্ছে ওটিটি প্লাটফর্মে।

‘বেল বোটম’ সিনেমাটি আসন্ন ২৮ মে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা থাকলেও ভারতে করোনা পরিস্থিতি খারাপ হবার কারনে চলতি বছরের জুন জুলাইয়ে আগে হল খুলে দেওয়ার কোন আশা নেই তাই ‘বেল বোটম’ টিম চিন্তা করছে সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি দেওয়ার।

শুরুতে সিনেমাটি নিয়ে অ্যামাজন প্রাইমের সঙ্গে কথা বলা হয়। সিনেমাটির জন্য অ্যামাজন ১২০ কোটি রুপি দিতে চাইলে এর থেকে আরও বেশি অর্থ দাবি করে টিম ‘বেল বোটম’।

বে ডিজনির সঙ্গে ১৫০ কোটি রুপির চুক্তি হয়েছে। তাই বিশ্বজোড়া সিনেমা পরিবেশনে তুমুল জনপ্রিয় এই প্রতিষ্ঠান থেকেই দেখা যাবে অক্ষয়ের ‘বেল বোটম’। এ ছবিতে আরও দেখা মিলবে লারা দত্ত, হিমা কোরেশি, বানী কাপুর প্রমুখকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More