হেরেছেন বিজেপির তারাকা প্রার্থীরা, তৃণমূলের জয়জয়কার

0 76

ভারতে করোনা মহামারির মধ্যে অনেক আলোচনার মধ্যে দিয়ে শেষ হলো বহুল আলোচিত পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন৷ এবারের নির্বাচনে মাঠে নেমেছিলেন অসংখ্য তারাকারা। তৃণমূল কংগ্রেস ও বিজেপি থেকে প্রার্থী হয়েছিলেন তারকারা।

বিপুল ভোটের জয়ে আবারও মুখ্যমন্ত্রী হলেন তৃণমূল কংগ্রেসের মমতা। তার এই জয়ে দারুণভাবে সাহায্য করেছেন সোহম, রাজ চক্রবর্তীর মতো তারকারা৷

জানা গেছে, হঠাৎ করেই নির্বাচনে অংশ নিয়ে হৈচৈ ফেলে দেয়া অভিনেতা রুদ্রনীল ঘোষ তৃণমূলের শক্তিশালী প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে হেরে গেছেন। নায়িকা শ্রাবন্তী বেহালা পশ্চিম থেকে হেরেছেন বিজেপির প্রার্থী হিসেবে।

চণ্ডীপুর থেকে জয় পেয়েছেন নায়ক সোহম চক্রবর্তী। অভিনেতা কাঞ্চন মল্লিক জয়লাভ করেছেন উত্তরপাড়া থেকে।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বারাসাত কেন্দ্র থেকে পর পর তিনবার জয়ী হয়ে হ্যাট্রিক করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ও তৃণমূল প্রার্থী চিরঞ্জিত চক্রবর্তী। ২৩ হাজারেরও বেশি ভোটে জয়ী হয়েছেন এই তারকা প্রার্থী।

চুঁচুড়ায় বিধানসভার ভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থী অজিত মজুমদারের সঙ্গে হেরে গেছেন তৃণমূল ত্যাগ করে বিজেপির গেরুয়া রঙ মাখা লকেট চট্টোপাধ্যায়।

সিনেমার তারকা পরিচালক রাজ চক্রবর্তীও জয় পেয়েছেন তৃণমূলের প্রার্থী হিসেবে। তিনি উত্তর চব্বিশ পরগণার বারাকপুরে জয়লাভ করেছেন। চণ্ডীতলা থেকে হেরে গেছেন বিজেপির প্রার্থী ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের অভিনেতা যশ দাশগুপ্ত।

বিজেপির হয়ে বরাহননগর থেকে হেরেছেন পার্নো মিত্র, পায়েল সরকার হেরেছেন বেহালা পূর্ব থেকে।

সিনেমার সুপারফ্লপ নায়ক হিরণ চট্টোপাধ্যায় রাজনীতির মাঠে সাফল্য পেয়েছেন৷ মুখরক্ষা করেছেন বিজেপির৷ তিনি খড়গপুর থেকে জিতেছেন। হিরণই একমাত্র তারকা যিনি বিজেপিকে জয় উপহার দিতে পারলেন।

অন্যদিকে তৃণমূলের হয়ে প্রার্থীদের জয়ের রথ থেকে ছিটকে গেছেন তিন নায়িকা৷ তারা হলেন কৌশানী মুখার্জি, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ও সায়নী ঘোষ।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More