হেফাজত ইস্যুতে ঢাবি ছাত্রলীগ নেতাকে হেনস্তায় মামলা, আ. লীগ নেতাসহ গ্রেপ্তার ২

0 109

।।রাজকথন প্রতিবেদন।।

হেফাজতে ইসলামকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে সুনামগঞ্জের ধরমপাশায় ঢাকা বিশ্ববিদ্যালয় ঢাবি ছাত্রলীগের নেতা আফজাল খানকে হেনস্তা ও আটকে রাখার ঘটনায় মামলা হয়েছে। মামলায় এই ঘটনার নেতৃত্বে থাকা আল মুজাহিদ (২৫) ও জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক আবুল হাশেম আলমসহ (৬৫) ২৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জনকে মামলায় আসামি করা হয়। আফজাল খানের বাড়ি উপজেলার জয়শ্রী ইউনিয়নের মহেশপুর গ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী। তিনি ঢাবি ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক উপসম্পাদক।

বুধবার রাতে তিনি বাদী হয়ে মামলা করেন। এদিকে ছাত্রলীগ নেতাকে হেনস্তা ও অবরুদ্ধ করে রাখার ঘটনায় গতকাল রাতে ধরমপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেনকে প্রত্যাহার করে সুনামগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার রাতে ধরমপাশা থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেনকে প্রত্যাহার করে সুনামগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More