হেফাজতের বিরুদ্ধে লাঠিসোঁটা নিয়ে বিক্ষোভ

0 347

।।বঙ্গকথন প্রতিবেদন।।

মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বেড়ার সিএন্ডবি রোডে উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সমাবেশে অংশগ্রহণ করে।

সমাবেশে নেতাকর্মীরা হেফাজত নেতাদের মদদে পরিচালিত ব্রাহ্মণবাড়িয়া, চট্টগ্রামসহ সারাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য, সরকারি ও বেসরকারি স্থাপনা ভাঙচুর এবং জানমালের উপরে চালানো নারকীয় ধ্বংসযজ্ঞ এবং মামুনুল হকের দ্রুত গ্রেপ্তার আও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সমাবেশে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা জেলাপরিষদ সদস্য আব্দুল হাসি, যুবলীগ নেতা ময়সার উদ্দিন খান, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আকু, উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক রেদোয়ান হাসান রুবেল, বেড়া পৌর ছাত্রলীগের আহ্বায়ক রাশিদুল ইসলাম রাসু, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম তারেকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। সমাবেশে দলীয়নেতা কর্মীদের উদ্দেশ্যে আওয়ামীলীগ নেতা রমজান আলী তার বক্তব্যে বলেন, পবিত্র ইসলাম ধর্মকে রাজনীতির হাতিয়ার হিসেবে মামুনুলদের ব্যবহার করতে দেওয়া যাবে না।

ধর্ম থাকবে ধর্মের জায়গায়, আর রাজনীতি থাকবে রাজনীতির জায়গায়। এ বিষয় সবাই সজাগ থাকতে হবে। বেড়াতে কেউ বিশৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টি করতে চাইলে তাদের কঠোরভাবে দমন করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More