হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বেনাপোল কাস্টম সিপাইর মৃত্যু

0 48

।।জেলা প্রতিবেদক বেনাপোল।।

যশোরের বেনাপোল কাস্টম হাউসের সিপাই আইয়ুব আলী আকন্দ (৪৮) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। শনিবার ৫ জুন দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় তিনি যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মারা যান। তিনি এমএলএস পদ থেকে সিপাই পদে উন্নতি পেয়ে বেনাপোল কাস্টমস হাউসে দীর্ঘদিন ধরে নিষ্ঠার সঙ্গে তার দায়িত্ব পালন করে গেছেন। বেনাপোল কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তা আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বেনাপোল কাস্টম সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তিনি বিষয়টি তার স্ত্রীকে জানান। এরপর দ্রুত তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় তিনি মারা যান। যশোর সদর হাসপাতাল থেকে তার মরদেহ বেনাপোলে নিয়ে এলে সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। বিকাল ৪টা ১৫ মিনিটে বেনাপোল কাস্টম হাউসে জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি বগুড়ার সারিয়াকান্দি থানার কাটাখালী গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মরদেহের সঙ্গে তার স্ত্রী, দুই ছেলে, ভাতিজা ও কাস্টম সিপাই সেলিম রয়েছেন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More