হাত খরচের টাকা বাঁচিয়ে পথচারীদের ইফতার করাচ্ছেন শিক্ষার্থীরা

0 93

।।জেলা প্রতিবেদক নওগাঁ।।

ব্রিজের সাইডওয়াকে সাজানো রয়েছে ইফতার বক্স ও পানি। সেখান থেকে বক্স নিয়ে ইফতার করতে পারছেন পথচারীরা ও দিনমজুরেরা। হাত খরচের টাকা বাঁচিয়ে পথচারী রোজাদারদের মাঝে এভাবে ইফতার বিতরণ করছেন ১৫ শিক্ষার্থী। শনিবার ৮ মে নওগাঁর ধামইরহাটের আমাইতাড়া ব্রিজের ওপরে ছিল এমন দৃশ্য।জানা যায়, ধামইরহাটের সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সালের এসএসসি ব্যাচের ১৫ শিক্ষার্থী এভাবেই শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন।

বিতরণ করা প্যাকেটে ছিল বিরিয়ানি, ছোলা, খেজুর, আপেল, কমলা, পেয়াজুসহ কয়েক রকমের ইফতার ।সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মুরাদুজ্জামান মুরাদ বলেন, করোনাভাইরাসে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সব বন্ধুরা গ্রামের বাড়িতে রয়েছি। তাই নিজেদের সামর্থ্য অনুযায়ী পথচারীদের মাঝে ইফতার বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়। তিনি আরো বলেন, হাত খরচের টাকা বাঁচিয়ে প্রয়োজনীয় উপকরণ কিনে বাড়িতে রান্না করা হয়। পরে পথচারীদের মাঝে তা বিতরণ করা হয়। এ উদ্যোগটি বাস্তবায়ন করতে পেরে সত্যিই আমরা আনন্দিত।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More