হবিগঞ্জে বিএনপির ২ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

0 66

।।বঙ্গকথন প্রতিবেদন।।

হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় বিএনপির সাবেক মেয়র জি কে গউছকে প্রধান আসামি করে ৬৫ জনের নাম উল্লেখসহ দুই হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর থানার এস আই নাজমুল ইসলাম বাদি হয়ে মামলাটি করেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে হবিগঞ্জ জেলা বিএনপির সমাবেশে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে বিএনপি নেতাকর্মীদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১২ শ’ রাউন্ড রাবার বুলেট ও ৯০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।

বিএনপির নেতারা বলছেন, দলের চেয়ারপার্সনের উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ি সমাবেশ করতে গেলে বাধা দেয় পুলিশ। এক পর্যায়ে ছোঁড়ে গুলি ও টিয়ারশেল । এতে আহত হন বিএনপির বেশক’জন নেতাকর্মী। বিনা কারণে মামলা করে তাদের হয়রানী করা হচ্ছে বলেও দাবি নেতাদের।

জেলা পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, বিনা কারণে হয়রানি নয়, সড়কে বিশৃঙ্খলা ও জনগনের জানমালের ক্ষতির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধেই নেয়া হচ্ছে আইন অনুযায়ি ব্যবস্থা।

এসএ//আরজে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More