হঠাৎ পদত্যাগ গুজরাটের মূখ্যমন্ত্রী বিজয়ের

0 111

||বিদেশ-বিভূঁই প্রতিবেদন||

ভারতের গুজরাটের মুখ্যমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়িয়েছেন বিজয় রুপানি। শনিবার (১১ সেপ্টেম্বর) রাজ্যের রাজভবনে রাজ্যপাল আচার্য্য দেবব্রতের কাছে তিনি তার পদত্যাগপত্র জমা দেন। তবে ঠিক কী কারণে তিনি হঠাৎ পদত্যাগ করলে তা এখনো জানা যায়নি।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ জানিয়েছে, পদত্যাগপত্র জমা দেয়ার পর বিজয় রুপানি গণামধ্যমকে বলেছেন, আমার দায়িত্বকালে আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে গুজরাটবাসীর সেবা করতে পেরেছি। আমাকে সুযোগ দেয়ার জন্য দলকে ধন্যবাদ জানাই। কেনো আকস্মিক এ পদত্যাগ, তা জানতে চাইলে বিজয় বলেন, বিজেপির জন্য পরিবর্তন কোনো নতুন বিষয় না। আমি পদ ছেড়েছি, আমার স্থানে অন্য কেউ আসবে। আমাকে এখন দল যে দায়িত্ব দেবে তাই পালন করবো।

২০১৬ সালের আগস্ট থেকে গুজরাটের মুখ্যমন্ত্রীর পদে ছিলেন বিজয়। তার পদত্যাগ নিয়ে রাজ্যের কংগ্রেস নেতা হার্দিক প্যাটেল বলেন, করোনার কারণে রাজ্যের অর্থনীতি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। এমন পরিস্থিতিতেও বিজেপি গুজরাটের কথা না ভেবে রাজনৈতিক সমীকরণ মেলানোর চেষ্টা করে যাচ্ছে।

এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More