সিএমভির নতুন ধারাবাহিক ‘মমতাজ মহল’

0 51

দেশের অন্যতম নাটক ও সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির বিশেষ চমক হিসেবে আসছে নতুন ধারাবাহিক ‘মমতাজ মহল’ নাটকটি।

৪ মে থেকে এ নাটক দেখা যাচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে৷ এবং  বাংলা ভিষণ চ্যানেলে।

মাসুদুর রহমানের রচনা ও সজীব মাহমুদের পরিচালনায় তারকাবহুল এই ধারাবাহিকটি প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার সন্ধ্যা ৭টায় দেখা যাবে সিএমভি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

নির্মাতা মাসুদুর রহমান বলেন, ‌‌‘মমতাজ মহল হলো পারিবারিক ভালোবাসার মহল, সমাজের একটি অংশ মাত্র। এখানে সব ধরনের চরিত্র রয়েছে। মমতাজ মহলের মালিক ঈমান স্ত্রীর জন্য মমতাজ মহল করলেও তার সুপ্ত বাসনা তার ঘর হোক পৃথিবীর সবচেয়ে ভালো ঘর। গল্পের ভেতরে অনেকগুলো পরিবার মিলে হয়ে উঠেছে সমাজের একটা ক্ষুদ্র অংশ।

তাদের চরিত্র হাস্যরসের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। তাদের সুখ-দুঃখ, আনন্দ বেদনা ও সমস্যার সমাধানগুলো ক্যামেরাবন্দী করে জীবনের প্রতিচ্ছবি হিসেবে উপস্থাপন করা হয়েছে।’

এ নাটকে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, উর্মিলা শ্রাবন্তী কর, তানিয়া বৃষ্টি, এলেন শুভ্র, শাওন, রিমি করিম, গোলাম ফরিদা ছন্দা, সাবেরী আলম, মীম, সায়েরা জাহান, নয়ন, তানভীর মাসুদ, আলামীন সবুজ, মিশু রহমান, টুটুল চৌধুরী, লিটন প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More