সামাজিক মাধ্যমে ভাইরাল ‘জ্যাঠালাল’র মেয়ের বিয়ের ছবি

0 76

|| সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন ||

সবাই তাঁকে চেনেন ‘জ্যাঠালাল’ নামে। ভারতীয় টেলিভিশন চ্যানেল সনি সাবের মেগা সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’র অভিনেতা তিনি। তবে এবার তিনি আলোচনায় এসেছেন ভিন্ন এক কারণে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এ অভিনেতার মেয়ের বিয়ের ছবি।

উপমহাদেশে সাধারণত বিয়ের ছবি ভাইরাল হয় কনের আড়ম্বর, সাজসজ্জা, দামি গয়না, শাড়ি বা লেহেঙ্গার কারণে। এ অঞ্চলে বিয়ে মানেই যেন লাল টুকটুকে শাড়ি বা ঝলমলে লেহেঙ্গার সঙ্গে চোখ ধাঁধানো গয়না। চুলের নানা রকমের বিন্যাস।

কিন্তু দিলীপ জোশীর (জ্যাঠালাল) কন্যার ক্ষেত্রে দেখা গেল ব্যতিক্রম। মাথায় খোঁপা করা পাকা চুল, লাল শাড়িতে কনে সেজে তিনি উজ্জ্বল বিয়ের আসরে। ব্যতিক্রমী এই চেহারার কারণে নেট দুনিয়ার বাসিন্দারা অভিনন্দন জানাচ্ছেন তাঁকে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে জানা গেছে, ১১ ডিসেম্বর যশোবর্ধন মিশ্রকে বিয়ে করেন নিয়তি জোশী। মেয়েকে বিয়ে দিয়ে দারুণ খুশি দিলীপ। বিয়েতে লাল শাড়ি, খোঁপায় জরা বেঁধে গুজরাটি কনের মতোই সেজেছিলেন নিয়তি। গুজরাটি রীতিতে হয়েছে বিয়ের অনুষ্ঠান। ইনস্টাগ্রামে দেখা গেছে, জামাই যশোবর্ধনকে পরিবারে সাদরে স্বাগত জানাচ্ছেন ‘জ্যাঠালাল’।

বিয়ের ছবি-ভিডিও দেখে শুভেচ্ছা জানিয়েছেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’র অনুরাগীরাও। কেউ কেউ লিখেছেন, ‘আপনার এ আত্মবিশ্বাসকে কুর্নিশ। ভারতীয় টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উল্টা চশমা’। এই ধারাবাহিকে মুম্বাইয়ের গোকুলধাম নামে এক অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের দৈনন্দিন সব মজার কাহিনি নিয়ে এই ধারাবাহিক। কমেডি এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্র ‘জ্যাঠালাল’ ও তাঁর স্ত্রী ‘দয়া’।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More