সাকিব দ্বিতীয় দফায় করোনা নেগেটিভ, সস্ত্রীক ফল পেলেন মুস্তাফিজ

0 44

||খেলার মাঠ প্রতিবেদন||

আইপিএল খেলে আসার পর বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এর মধ্যে সাকিব আগেই একবার নেগেটিভ ফল পেয়েছিলেন, আজ রোববার পেলেন দ্বিতীয় বারের মতো। এদিকে মুস্তাফিজুর রহমান তার স্ত্রীসহ নেগেটিভ ফল পেয়েছেন প্রথম বার পরীক্ষায়, বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী। 

করোনা জটিলতায় আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর গত বৃহস্পতিবার বিশেষ বিমানে করে ঢাকায় পৌঁছেন সাকিব ও মুস্তাফিজ। এরপরই বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে চলে যেতে হয় দু’জনকে। সাকিব আছেন গুলশানের এক হোটেলে আর মুস্তাফিজ আছেন প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে।

সেখান থেকেই নেওয়া হয়েছে তাদের নমুনা। যা পরীক্ষার পরে ফলাফল নেগেটিভ এসেছে সাকিব, মুস্তাফিজ ও তার স্ত্রীর। বিষয়টি নিশ্চিত করে বিসিবির চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘গতকাল প্রথম ফল পাওয়ার পরই নমুনা নেওয়া হয় সাকিবের কাছ থেকে। প্রথমবারের মতো এবারও করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে তার। গতকাল স্ত্রীসহ মুস্তাফিজেরও নমুনা নেওয়া হয়েছিল। আজ তাদের ফলও নেগেটিভ এসেছে।’

এদিকে দুজনের কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা আগামী ২০ মে। এরপরই অনুশীলনে মাঠে নামতে কোনো বাধা থাকার কথা নয় দু’জনের। তবে দু’জনের কোয়ারেন্টাইন সময়সীমা কমানোর বিষয়ে সরকারের সঙ্গে কথা বলেছে বিসিবি। বোর্ডের প্রধান কার্যনির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, দু’জনের বিষয়েই সরকার ইতিবাচকতা দেখিয়েছে। সেক্ষেত্রে নির্দিষ্ট সময়সীমার আগেই দু’জনকে অনুশীলনে পেতে পারে বাংলাদেশ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More