সাংবাদিক দীপঙ্কর চক্রবর্তীকে স্মরণ, স্মৃতিপদক প্রদান

0 74

||বঙ্গকথন প্রতিবেদন||

সাংবাদিক দীপঙ্কর চক্রবর্তীর হত্যাকাণ্ডের ১৭ বছর উপলক্ষ্যে বগুড়ায় স্মরণসভা ও স্মৃতিপদক প্রদান করেছে বগুড়া সাংবাদিক ইউনিয়ন-বিইউজে। শনিবার দুপুরে সার্কিট হাউজ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্মরণসভা থেকে কেন্দ্রীয় ও স্থানীয় সাংবাদিক নেতারা ১৭ বছরেও প্রথিতযশা এই সাংবাদিকের হত্যার বিচার কাজ শেষ না হওয়ায় ক্ষোভ জানান।

বিইউজের সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান এবং দীপঙ্কর চক্রবর্তীর ছেলে অনিরূদ্ধ চক্রবর্তী। বিইউজের সাধারণ সম্পাদক জেএম রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রবীণ সাংবাদিক রবিউল করিম হেলাল, আমিনুল ইসলাম চৌধুরী এবং প্রদীপ ভট্টাচার্য্য শঙ্করকে দীপঙ্কর স্মৃতি পদক তুলে দেন অতিথিরা।

২০০৪ সালে বগুড়ার স্থানীয় দৈনিক দুর্জয় বাংলার নির্বাহী সম্পাদক দীপঙ্কর চক্রবর্তী অফিস থেকে শেরপুর উপজেলার বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হন। দীর্ঘ একযুগ পর পুলিশের দাখিল করা মামলার অভিযোগপত্রে বলা হয়, জেএমবি সদস্যরা ওই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলো।

জেডটি//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More