সন্ধ্যা রায় করোনা পজিটিভ

0 40

গত কয়েকদিন  ধরেই সর্দি-জ্বরে ভুগছিলেন প্রবীণ অভিনেত্রী সন্ধ্যা রায়। শুক্রবার শ্বাসকষ্ট দেখা দেয় তার।  তাঁকে চিকিৎসার জন্য কলকাতার এক হাসপাতালে নিয়ে গেলে সেখান কেরোনা পরীক্ষা করা হয়।

গতকাল প্রাথমিক চিকিৎসার পর সন্ধ্যা রায়কে হোম আইসোলেশেনে থাকার পরামর্শ দেন। এরপর করোনা রির্পোট পজিটিভ আসায় ঝুঁকি নিতে চাননি ৮০ বছর বয়সী এই প্রবীন অভিনেত্রীর পরিবারের কেউ। এদিন তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জ্বর-সর্দির পাশাপাশি তেমন কোনো করোনার উপসর্গ এই মুহূর্তে সন্ধ্যা রায়ের শরীরে নেই। স্বাদ-গন্ধ এখনও স্বাভাবিক রয়েছে অভিনেত্রীর। তবে সন্ধ্যা রায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন টলিউড। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন টলিউডের কলাকুশলী।

সাদা কালো থেকে রঙিন, বাংলা সিনেমায় দীর্ঘ ২৫ বছর ধরে দাপটের সঙ্গে অভিনয় করেছেন সন্ধ্যা রায়। মাত্র ১৬ বছর বয়সে রুপালি জগতে পা রাখেন তিনি। তাঁর প্রথম ছবি ‘মামলার ফল’ (১৯৫৭)। অসামান্য অভিনয় কৌশলের তিনি অনায়াসে যেকোনো চরিত্র হয়ে উঠতে পারতেন সার্থকভাবে।

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সমান সফল তিনি, ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসের টিকিটে মেদিনীপুর কেন্দ্র থেকে নির্বাচন লড়ে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। ২০১৯-এর নির্বাচনে বয়সজনিত কারণে নিজেই সরে দাঁড়ান বর্ষীয়ান অভিনেত্রী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More