শ্রীলঙ্কায় রুম কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে বাংলাদেশ

0 120

||খেলার মাঠ প্রতিবেদন||

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচের সিরিজ খেলতে গত সোমবার শ্রীলঙ্কায় গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিকেল সাড়ে তিনটায় কলম্বো পৌঁছানোর পর, বাংলাদেশ দলের বহরকে নিয়ে যাওয়া হয় নিগোম্বোতে। যেখানে তিনদিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে সবাইকে।

রুম কোয়ারেন্টাইনের সময়ে করা সকল পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় আজ (বৃহস্পতিবার) থেকে সীমিত পরিসরের অনুশীলন শুরু করতে পেরেছে বাংলাদেশ দল। স্থানীয় সময় সকাল পৌনে ৯টায় (বাংলাদেশ সময় সোয়া ১০টা) টিম হোটেল থেকে ২০ মিনিট দূরত্বের মাঠে অনুশীলন করতে গেছেন মুমিনুল হক, মুশফিকুর রহীমরা।

নিগোম্বোতে টিম বাংলাদেশ এখন আছে জেট ইয়াং বিচ হোটেলে। যেটা একদম সাগরের কোলঘেঁষে। দুইদিন সীমিত পরিসরের অনুশীলনের পর ১৭-১৮ এপ্রিল হবে নিজেদের মধ্যকার দুইদিনের প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচে সবার অবস্থা পর্যালোচনা করে ঘোষণা দেয়া হবে টেস্ট সিরিজের মূল স্কোয়াড।

পরে ১৯ ও ২০ এপ্রিল থাকছে দুই দিন অনুশীলনের সুযোগ। অনুশীলন শেষে ২১ এপ্রিল থেকে শুরু হবে মূল সিরিজের লড়াই। পরে দ্বিতীয় ম্যাচ হবে ২৯ এপ্রিল থেকে। দুইটি ম্যাচই হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে। সিরিজ শেষে ৪ মে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল।

উল্লেখ্য, পবিত্র রমজান মাস শুরু হলেও উত্তপ্ত গরমের কারণে অনুশীলনের দিন রোজা রাখতে পারেননি বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তবে গতকাল (বুধবার) প্রথম রোজা রেখেছিলেন জাতীয় দলের ক্রিকেটার ও স্টাফদের প্রায় সবাই।শ্রীলঙ্কা সফরের প্রাথমিক স্কোয়াড
মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম ও কাজী নুরুল হাসান সোহান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More