শেষমেষ শাকিবের দেখা পেলেন গৃহবধূ সুমাইয়া

0 119

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

ঢালিউড সুপারস্টার শাকিব খানের শুটিং দেখতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন জামালপুরের গৃহবধু সুমাইয়া। খবরটি পৌঁছে গিয়েছিলো শাকিবসহ ছবির পুরো টিমের কাছে। ঘটনার জানার পর থেকেই তাই ‘গলুই’ টিম নেমেছিলো সুমাইয়ার খোঁজে। শেষমেষ শুক্রবার বিকেলে নায়কের দেখা পেয়েছেন সেই গৃহবধু।

কয়েক সপ্তাহ ধরে সরকারি অনুদানের নির্মিত ‘গলুই’ সিনেমার শুটিংয়ে জামালপুরে রয়েছেন শাকিব খান্। শাকিবের শুটিং দেখার জন্য স্পটে যেতে চাইলে স্বামী যেতে দিতে চান নি শাকিবভক্ত সুমাইয়াকে। তাই ১১ অক্টোবর অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান তিনি। স্বামী টের পাওয়া যে যাত্রায় প্রাণ রক্ষা পায় শাকিবের এই পাগল ভক্তের।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে গৃহবধূ সুমাইয়া পুরো পরিবারসহ আসেন ‘গলুই’য়ের শুটিং সেটে। সুমাইয়ার দেখা হয় তার প্রিয় নায়কের সঙ্গে। সিনেমা ইউনিটের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান সুমাইয়া এবং তার স্বামী-সন্তানেরা। শাকিব খান সুমাইয়ার সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়াও করে দেন এসময়।

শাকিব খান বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিলো, এ কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। কিছু সময় তাদের সঙ্গে পার করেছি, আমারও বেশ ভালো লেগেছে।’ ভক্তদের উদ্দেশ্যে শাকিব বলেন, ‘সবার আগে জীবন, এমন পাগলামি যেনো আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল। ভক্তরা সারাজীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

এসএ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। এছাড়াও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ এবং কণা।

এসএ//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More