শেরপুরে নৌকা প্রতীকের ৪ নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর-আগুন

0 41

||উপজেলা প্রতিবেদক, শেরপুর (বগুড়া)||

বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর চারটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে তাতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত গভীর রাতে নৌকা প্রতীকের এসব কার্যালয়ে ভাঙচুর ও আগুন দেয়ার ঘটনা ঘটে।

নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আব্দুস সাত্তার জানান, নির্বাচনী প্রচারণার জন্য পৌর এলাকার নয়াপাড়া, হাসপাতাল রোড, পৌর শিশু পার্ক এবং নিশিপাড়া এলাকায় তার চারটি কার্যালয় রয়েছে। শুক্রবার দিবাগত রাতের কোনো একসময় দৃর্বুত্তরা ওই অফিসগুলো ভাঙচুর করে এবং পরে অগ্নিসংযোগও করে। আবদুস সাত্তার এই ঘটনার জন্য প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের দায়ী করলেও কারো নাম উল্লেখ করেন নি তিনি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, মৌখিক অভিযোগের ভিত্তিতে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনার সত্যতাও মিলেছে। জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার কাজ চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

১৬ জানুয়ারি শেরপুর পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ হবে। মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র আবদুস সাত্তার, বিএনপির স্বাধীন কুমার কুণ্ডু, ইসলামী আন্দোলন বাংলাদেশের ইমরান কামাল এবং স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা জানে আলম খোকা।

উপজেলা/এমএইচ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More