শুক্রবার বাজেট ভাবনা দেবে বিএনপি

0 54

।।রাজকথন প্রতিবেদন।।

দ্বিতীয়বারের মতো বাজেট ভাবনা দেওয়ার উদ্যোগ নিয়েছে বিএনপি। আগামী ৩ জুন ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘোষণার আগেই সরকারের উদ্দেশে দলীয় চিন্তাভাবনা তুলে ধরবে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার ২৮ মে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের বাজেট ভাবনা জানাবেন তিনি। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, আগামীকাল শুক্রবার বেলা ১১টায় বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে, তিনি কী বিষয় নিয়ে কথা বলবেন, তা আমি জানি না।

বিএনপির সূত্রে জানা গেছে, দলের পক্ষ থেকে বাজেট ভাবনা স্বাস্থ্যখাত, ক্ষুদ্র ব্যবসায়ী, শিক্ষা খাতসহ বিভিন্ন বিষয়ে সুনির্দিষ্ট প্রস্তাব তুলে ধরা হবে। একইসঙ্গে বর্তমান করোনা মহামারিতে সৃষ্ট চলমান পরিস্থিতি ও পরবর্তী অর্থনৈতিক পরিস্থিতি এবং সংকট গুলোর সম্ভাব্য সমাধানের প্রস্তাবসহ দিক নির্দেশনা দেওয়া হবে। আর এই বাজেট ভাবনা সহযোগিতা করছে বাংলাদেশে ন্যাশানালিস্ট রিসার্চ এবং কমিনিউকেশন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More