‘শিগগিরই বাসায় ফিরতে পারবেন ওবায়দুল কাদের’

0 90

|| বঙ্গকথন প্রতিবেদন ||

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এখনো তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে খুব দ্রুত তিনি বাসায় যেতে পারবেন বলে জানিয়েছেন ‍চিকিৎসকরা।

শনিবার বিএসএমএমইউ উপাচার্য ও বোর্ড প্রধান অধ্যাপক ডাক্তার মোহাম্মদ শারফুদ্দিন আহমেদ এ তথ্য জানান। তিনি বলেন, ওবায়দুল কাদের শুরুতে যখন হাসপাতালে এসেছিলেন, তখন তার বুকে একটু ব্যথা ছিলো। ডায়াবেটিস একটু বেশি ছিলো, হার্টেও একটু সমস্যা ছিল। তবে তিনি এখন পুরোপুরি সুস্থ আছেন। দু-একদিনের মধ্যেই তিনি বাসায় ফিরতে পারবেন।

এদিকে, শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসপাতাল থেকে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে পোস্ট করে ওবায়দুল কাদের লিখেছেন আগের কাজের কিছু ছবি দিয়ে লিখেছেন, ‘আই রিয়েলি মিস মাই ওয়ার্ক, আই ওয়ার্ক হার্ড, বিকজ আই লাভ মাই ওয়ার্ক, ১৮-১২-২০২১।’

১৪ ডিসেম্বর সকালে শারীরিক অসুস্থতাজনিত বুকে ব্যাথা নিয়ে ও নিয়মিত কিছু চেকআপের জন্য রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়-বিএসএমএমইউ-তে ভর্তি হন ওবায়দুল কাদের। এরপর থেকে সেখানেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

জেটি//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More