শব-ই-মিরাজে সরকারি ছুটি ঘোষণার দাবি ওলামা লীগের

0 54

||রাজ-কথন প্রতিবেদন||

সারাদেশে পবিত্র শবে মিরাজের দিন সরকারি ছুটি ঘোষণার দাবি জানিয়েছে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ। একই কর্মসূচি থেকে ডিজিটাল নিরাপত্তা আইন অক্ষুণ্ন রাখার দাবিও জানিয়েছে সংগঠনটি। মঙ্গলবার রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে এ দাবি জানান সংগঠনের নেতারা।

সমাবেশে ওলামা লীগের নেতারা বলেন, ইসলামবিদ্বেষী ও ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী লেখা বন্ধের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন অক্ষুণ্ন রাখতে হবে। যারা ডিজিটাল নিরাপত্তা আইনের পরিবর্তন চায় তারা ইসলাম, মুসলমান ও দেশবান্ধব নয়। ডিজিটাল নিরাপত্তা আইনের প্রেক্ষাপট ছিলো নাস্তিক-ব্লগারদের মুক্তমনা, বিজ্ঞানমনস্ক লেখক নামে ইসলামবিদ্বেষী লেখা এবং ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী লেখা বন্ধ করা। ইসলামবিদ্বেষী ও ইসলামের ওপর মিথ্যা আরোপকারী নাস্তিকদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া। কিন্তু এখন আবার ডিজিটাল নিরাপত্তা আইন তুলে দিলে নাস্তিক ব্লগাররা মাথাচাড়া দিয়ে উঠবে। যা এদেশের ৯৮ ভাগ জনগোষ্ঠী ধর্মপ্রাণ মুসলমান বরদাশত করবে না। তাই ধর্মপ্রাণ দেশবাসী মুসলমান ডিজিটাল নিরাপত্তা আইন রক্ষার পক্ষে যা সরকারকে একান্তভাবে মনে রাখতে হবে। সমাবেশ থেকে রমজানে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের দাবিও জানান ওলামা লীগের নেতারা।

এসএফ//এমএইচ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More