র‍্যাব সদর দফতরে নেয়া হয়েছে ইভ্যালির রাসেল-শামীমাকে

0 39

||বঙ্গকথন প্রতিবেদন||

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করেছে র‍্যাব। সন্ধ্যার পর তাদের দু’জনকে নেয়া হয়েছে র‍্যাব সদর দফতরে। সেখানে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে রাসেলের বাসার সামনে জড়ো হওয়া ইভ্যালির গ্রাহকরা সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন যেন রাসেলকে গ্রাহকদের টাকা ফিরিয়ে দেয়ার আরেকটি সুযোগ দেয়া হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে রাসেলের বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব।বেশ কিছুদিন ধরেই ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে গ্রাহকদের অর্থ আত্মসাতের অভিযোগ নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশও করেছেন গ্রাহকরা। গতকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে গুলশান থানায় আরিফ বাকের নামের এক ভুক্তভোগী মামলার আবেদন করেন ইভ্যালির বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে মামলাটি রুজু হয় বলে নিশ্চিত করেছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান।

মামলার আবেদনে ভুক্তভোগী জানান, গেলো জুন মাসে কয়েক দফায় পণ্যের কার্যাদেশ দিয়ে সব মূল্য পরিশোধ করা হয়। সাত থেকে ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহের কথা থাকলেও তিন মাসেও তা দেয়া হয় নি বলে অভিযোগ করেন তিনি। এ নিয়ে ই-ভ্যালি অফিসে কয়েকবার যোগাযোগ করা হলে প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা দুর্ব্যবহার করেন বলেও আবেদনে অভিযোগ করেন ভুক্তভোগী।

এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More