রাজশাহীতে আরও পাঁচজনের প্রাণ নিল করোনা

0 97

।।জেলা প্রতিবেদক রাজশাহী।।

মহামারি করোনায় রাজশাহী বিভাগে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় পাবনায় ৩ জন মারা গেছেন। এছাড়া বগুড়া ও রাজশাহীতে একজন করে মারা গেছেন। শুক্রবার ৩০ এপ্রিল দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিভাগের আট জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৩১ হাজার ৫৭৫ জনের। এর মধ্যে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১১৬ জনের।

ডা. হাবিবুল আহসান বলেন, ২৪ ঘণ্টায় পাবনায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বগুড়ায় ২৬, সিরাজগেঞ্জে ২০, নওগাঁয় ১৬, রাজশাহীতে ১০, নাটোরে ৬ এবং জয়পুরহাটে ৫ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘণ্টায় চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের খবর মেলেনি। গত ২৪ ঘণ্টায় পাবনায় ৩ জন মারা গেছেন। এছাড়া বগুড়া ও রাজশাহীতে মারা গেছেন একজন করে। এ নিয়ে বিভাগে করোনায় প্রাণহানি দাঁড়াল ৪৭৮ জনে। এ পর্যন্ত বিভাগে করোনা জয় করেছেন ২৭ হাজার ৫৩৪ জন। এর মধ্যে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৪৭ জন। করোনা নিয়ে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন তিন হাজার ৫৮০ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৮ জন। বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, করোনায় সর্বোচ্চ ২৯১ জনের প্রাণহানি ঘটেছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৬৮, নওগাঁয় ৩৩, সিরাজগঞ্জে ২৩, চাঁপাইনবাবগঞ্জে ১৮, নাটোরে ১৭, পাবনায় ১৭ এবং জয়পুরহাটে ১১ জনের প্রাণ গেছে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More