রাজশাহীতে আইপিএল জুয়াড়ি আটক-৮

0 79

।।জেলা প্রতিবেদক রাজশাহী।।

রাজশাহীতে ৮ জন আইপিএল জুয়াড়িকে আটকের পর অভিভাবকের জিম্মায় দিলেন আরএমপি পুলিশের পুলিশ কমিশনার। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টি-২০ ক্রিকেট বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা। এই জনপ্রিয় খেলাকে ঘিরে চলছে রমরমা জুয়া। সারাদেশে কিশোর থেকে শুরু করে বয়স্করাও জড়িয়ে পরছে এই অনলাইন জুয়ার নেশায়। করোনা ভাইরাসের কারনে মাঠে দর্শক সমাগম না থাকলেও ঘরে বা ক্লাবে বসছে রমরমা অনলাইন জুয়ার আসর। চায়ের দোকান থেকে শুরু করে দেশের অভিজাত এলাকায় অনলাইনে চলছে এই জুয়া। এমনকি মোবাইল ফোনে বেটিং সাইট এ্যাপস দিয়েও চলছে জুয়া। এই খেলায় ব্যবসা প্রতিষ্ঠান হারিয়ে সর্বশান্ত হয়েছেন মানুষ। এমন ঘটনাও আছে নগরীজুয়া । পুলিশ কমিশনারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গতকাল মঙ্গলবার ১৩ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অনলাইনে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে আটক করেছে। মহানগরীর বিভিন্ন জায়গায় শিক্ষিত ও ধনি পরিবারের কিশোর এবং যুবক ছেলেরা বাবা মাকে না জানিয়ে গোপনে অনলাইনে আইপিএল ক্রিকেট জুয়া খেলায় জড়িয়ে পরছে। ফলে এই সব ছেলেরা ছিনতাইসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে যাচ্ছে। আজ বুধবার বেলা ১১ টায় আরএমপি সদর দপ্তরে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক আরএমপি ডিবি কর্তৃক আটককৃতদের অভিভাবকগণের সাথে সরাসরি সচেতনতা ও দিকনির্দেশনামূলক কথা বলেন। পরবর্তীতে আটককৃতরা ভবিষ্যতে এরুপ কর্মকান্ডে জড়িত হবে না মর্মে মুচলেকা দিলে তাদেরকে তাদের স্ব-স্ব অভিভাবকদের নিকট হস্তান্তর করেন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More