রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখুন : ন্যাপ

0 65

।।রাজকথন প্রতিবেদন।।

পবিত্র মাহে রমজানের শিক্ষা বাস্তব জীবনে প্রতিফলন ঘটিয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে কার্যকর পদক্ষেপ নিতে সরকার ও ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ)। পবিত্র রমজান উপলক্ষে মঙ্গলবার ১৩ এপ্রিল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এ আহ্বান জানান। তারা বলেন, রহমত, মাগফিরাত ও জাহান্নামের আগুন থেকে মুক্তির মহান বার্তা নিয়ে বছর ঘুরে আবারও আমাদের মাঝে ফিরে এসেছে পবিত্র মাহে রমজান। আর এবার মাহে রমজানের শুরুতেই করোনা সঙ্কট মোকাবিলায় শুরু হচ্ছে লকডাউন। ফলে মধ্যবিত্ত, নিম্নবিত্ত মানুষের বেহাল দশা শুরু হয়েছে।

এমন অবস্থায় রমজান মাসের সিয়াম সাধনা সুষ্ঠু, সুন্দর ও পবিত্রতার সঙ্গে পালন করতে প্রতিদিনের খাবার-দাবার ও বাজারের দ্রব্যসামগ্রীর সহজলভ্যতা যেন মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে থাকে, এ বিষয়গুলো সরকারসহ সবাইকে গুরুত্বের সঙ্গে ভাবা একান্ত আবশ্যক। ইতিমধ্যে করোনা সঙ্কটের মধ্যেই রমযান মাস শুরুর আগেই চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের ঊর্ধ্বগতির ফলে সাধারণ মানুষ চরম দুর্ভোগে পড়েছে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More