রংপুরে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সিটি মেয়রের

0 59

।।জেলা প্রতিবেদক রংপুর।।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ভিডিও পোস্ট ও বক্তব্য দেওয়ার অভিযোগে রংপুরে সময় টেলিভিশনের প্রতিবেদক রতন সরকারের বিরুদ্ধে রংপুর মহানগর কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। সিটি মেয়র মোস্তাফিজার রহমান বাদী হয়ে গত শনিবার রাতে মামলাটি দায়ের করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন সিটি করপোরেশনের কাউন্সিলর, প্রশাসনিক কর্মকর্তা ও তাঁর আইনজীবী। মামলার বিবরণে উল্লেখ করা হয়, রতন সরকার মিথ্যা তথ্য উপস্থাপন করে বিভিন্ন সময়ে সিটি করপোরেশনকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রচার করেন। গত বৃহস্পতিবার সাংবাদিক জুয়েল আহমেদ ও মেয়র মোস্তাফিজার রহমানকে অভিযুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়ে সামাজিকভাবে তাঁদের সম্মান ক্ষুন্ন করা হয়েছে। ওই ঘটনার সংবাদ টেলিভিশনসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রচারসহ আপত্তিকর বক্তব্য দেন রতন সরকার। তাই নিজের আত্মসম্মান রক্ষায় ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫ (২), ২৯ (১), ৩১ ও ১-২ ধারায় মামলা করা হয়েছে।

মহানগর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, অভিযোগের তথ্য ও প্রমাণ থাকায় মামলা রেকর্ড করা হয়েছে। আরো নিবিড়ভাবে অভিযোগ খতিয়ে দেখা হবে। এ ঘটনায় কাউন্সিলর ও জেলা-মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা রতন সরকারকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More